Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
Mobile Court fined 20 Thousand taka Over BSTI LAW on 25.05.23
Details

বৃহস্পতিবার, ২৫/০৫/২০২৩ খ্রি. তারিখে উপজেলা প্রশাসন, বোয়ালখালী, চট্টগ্রাম ও বিএসটিআই বিভাগীয় অফিস, চট্টগ্রাম এর সমন্বয়ে চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলায় একটি ভ্রাম্যমান আদালত কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত ভ্রাম্যমান আদালতে-

১)   নবাব হোটেল এন্ড বেকারী, বোয়ালখালী, চট্টগ্রাম নামক বেকারি পণ্য উৎপাদন ও বিক্রয়কারী প্রতিষ্ঠানকে পণ্যের মান যাচাই ও সনদ গ্রহণ ব্যাতিরেকে বিভিন্ন বেকারি পণ্য উৎপাদন ও বিক্রয় বিতরণে মিথ্যা তথ্য প্রদান করায়  'বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন ২০১৮' অনুযায়ী মামলা দায়ের করা হয় ও ১০,০০০ (দশ হাজার টাকা) জরিমানা আদায় করা হয়

২। দোহা ফুড প্রোডাক্টস লিমিটেড, বোয়ালখালী, চট্টগ্রাম নামক প্রতিষ্ঠানকে পণ্য মোড়কজাতকরণ সনদ গ্রহণ ব্যাতিরেকে বিভিন্ন বেকারি পণ্য উৎপাদন ও বিক্রয়ের ব্যাবস্থা করায় 'ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮' অনুযায়ী মামলা দায়ের করা হয় ও ১০,০০০ (দশ হাজার টাকা) জরিমানা আদায় করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আলাউদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, বোয়ালখালী উপজেলা, চট্টগ্রাম এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআই বিভাগীয় অফিস, চট্টগ্রাম অফিসের কর্মকর্তা জনাব মোছা. জারিন তাসনিম সিলি , ফিল্ড অফিসার (সিএম) এবং জনাব সাগর কর্মকার, পরিদর্শক (মেট্রোলজি) অংশগ্রহণ করেন।

Images
Attachments
Publish Date
25/05/2023
Archieve Date
30/09/2023