Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
BSTI Mobile Court fined Taka one Lac on 12.07.23
Details

আজ বুধবার, ১২/০৭/২০২৩ খ্রিঃ তারিখে চট্টগ্রাম জেলা প্রশাসন ও বিএসটিআই বিভাগীয় অফিস, চট্টগ্রাম এর সমন্বয়ে মহানগরের রিয়াজউদ্দিন বাজার এলাকায় একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
উক্ত মোবাইল কোর্টে
১) মেসার্স সিরাজ স্টেশনারি, তৃতীয় তলা, রয়েল টাওয়ার, রিয়াজউদ্দিন বাজার, চট্টগ্রাম নামক কসমেটিক পণ্য বিক্রয়কারী ও বিতরণকারী প্রতিষ্ঠানকে পণ্য মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণ ব্যতীত পণ্য (ফেসওয়াশ, ব্র্যান্ড: হিমালয়া) বিক্রয় করার ব্যবস্থা করার দায়ে 'ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮' অনুযায়ী একটি মামলা দায়ের করা হয় এবং ১০০,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়।
২। মেসার্স জমজম কসমেটিক স্টোর, আল মদিনা স্টোর, তাসমিয়া কসমেটিক স্টোর, তামা কুন্ডি লেইন, রিয়াজউদ্দিন বাজার, চট্টগ্রাম নামক প্রতিষ্ঠানসমূহকে বিএসটিআই কর্তৃক নিষিদ্ধ ঘোষিত কসমেটিক্স পণ্য রাখার অপরাধে গৌরী, চাঁদনী, নিউ ফেইস, ডিউ, নুর হারবাল, নুর গোল্ড ব্র্যান্ডের সকল অবৈধ স্কিন ক্রিম ধ্বংস করে দেয়া হয়।

উক্ত মোবাইল কোর্টটি বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব প্রতীক দত্ত, সহকারী কমিশনার এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআই বিভাগীয় অফিস, চট্টগ্রাম অফিসের কর্মকর্তা প্রকৌ: মোঃ মাহফুজুর রহমান, ফিল্ড অফিসার( সিএম) এবং
প্রকৌঃ মোঃ জিল্লুর রহমান, পরিদর্শক (মেট),   দায়িত্ব পালন করেন।

 

Images
Attachments
Publish Date
12/07/2023
Archieve Date
31/12/2023